বুধবার, ২৯ মে ২০২৪, ১১:২১ পূর্বাহ্ন

আপনার রাশিফল: শনিবার (১১ আগস্ট ২০২৩)

আপনার রাশিফল: শনিবার (১১ আগস্ট ২০২৩)

মেষ (২১ মার্চ—২০ এপ্রিল)

ফাটকা ব্যবসায়ে বিনিয়োগ করে লাভবান হতে পারেন। আজ আকস্মিকভাবে অর্থপ্রাপ্তির সম্ভাবনা আছে। জমি কিংবা অ্যাপার্টমেন্ট কেনার জন্য প্রাথমিক আলোচনা শুরু করতে পারেন। রোমান্স ও বিনোগন শুভ।

বৃষ (২১ এপ্রিল—২১ মে)

দিনটি শুরু হতে পারে প্রিয়জনের কাছ থেকে পাওয়া সুখবর দিয়ে। আজ কারও কাছ থেকে আর্থিক সহায়তা পেতে পারেন। প্রেমের ব্যাপারে ভেবেচিন্তে সিদ্ধান্ত নিন।

মিথুন (২২ মে—২১ জুন)

শিক্ষার্থীদের কারও কারও শিক্ষাসফরে যাওয়ার সম্ভাবনা আছে। আজ হঠাৎ করে হাতে টাকাপয়সা চলে আসতে পারে। পারিবারিক দ্বন্দ্বের অবসান হবে। রোমান্স ও বিনোদন শুভ। যাত্রাপথে সতর্ক থাকুন।

কর্কট (২২ জুন—২২ জুলাই)

ব্যবসায়ে আগের ক্ষতি পুষিয়ে নেওয়ার সুযোগ পাবেন। জনসংযোগ ও প্রচারের কাজে সাফল্যের সম্ভাবনা আছে।

মামলা–মোকদ্দমা থেকে দূরে থাকুন। প্রেমবিষয়ক জটিলতার অবসান হবে। আর্থিক লেনদেন শুভ।

সিংহ (২৩ জুলাই—২৩ আগস্ট)

শিক্ষার্থীদের কারও কারও বিদেশে অধ্যয়নের প্রক্রিয়া চূড়ান্ত হতে পারে। আপনি একজন অভিনয়শিল্পী হয়ে থাকলে আজ এ ক্ষেত্রে সম্মাননা পেতে পারেন। প্রেমিক–প্রেমিকার জন্য দিনটি বিশেষ শুভ।

কন্যা (২৪ আগস্ট—২৩ সেপ্টেম্বর)

দিনের শুরুতেই আর্থিক বিষয়ে কোনো সুখবর পেতে পারেন। ব্যবসায়ে আগের ক্ষতি পুষিয়ে নেওয়ার সুযোগ পাবেন। রোমান্স ও বিনোদন শুভ। মামলা–মোকদ্দমা থেকে দূরে থাকুন। দূরের যাত্রায় সতর্ক থাকুন।

তুলা (২৪ সেপ্টেম্বর—২৩ অক্টোবর)

দিনটি শুরু হতে পারে প্রিয়জনের কাছ থেকে পাওয়া সুখবর দিয়ে। আজ কারও কাছ থেকে আর্থিক সহায়তা পেতে পারেন। রাজনীতিতে আপনার গুরুত্ব বৃদ্ধি পেতে পারে। রোমান্স ও বিনোদন শুভ। যাত্রাপথে সতর্ক থাকুন।

বৃশ্চিক (২৪ অক্টোবর—২২ নভেম্বর)

বেকারদের কারও কারও বিদেশযাত্রার প্রচেষ্টা সফল হতে পারে। বিদেশযাত্রার ক্ষেত্রে হাতছাড়া হয়ে যাওয়া সুযোগ ফিরে আসতে পারে। প্রেমে সাফল্যের দেখা পাবেন। রাজনৈতিক কর্মকাণ্ড থেকে দূরে থাকুন।

ধনু (২৩ নভেম্বর—২১ ডিসেম্বর)

বেকারদের কারও কারও ব্যবসায়িক উদ্যোগ আলোর মুখ দেখতে পারে। মামলা–মোকদ্দমা থেকে দূরে থাকুন। সৃজনশীল কাজের স্বীকৃতি পাবেন। দাম্পত্য কলহের অবসান হতে পারে। দূরের যাত্রায় সতর্ক থাকুন।

মকর (২২ ডিসেম্বর—২০ জানুয়ারি)

শিক্ষার্থীদের কারও কারও বিদেশে অধ্যয়নের প্রক্রিয়া চূড়ান্ত হতে পারে। ব্যবসায়ে শুভ পরিবর্তনের সম্ভাবনা আছে। মামলা–মোকদ্দমায় জড়ানো উচিত হবে না। প্রেমবিষয়ক জটিলতার অবসান হবে। আর্থিক লেনদেন শুভ।

কুম্ভ (২১ জানুয়ারি—১৮ ফেব্রুয়ারি)

দিনের শুরুতেই আর্থিক বিষয়ে কোনো সুখবর পেতে পারেন। আজ কোনো পুরোনো বন্ধুর সঙ্গে আকস্মিকভাবে সাক্ষাৎ ঘটতে পারে। প্রেমিক–প্রেমিকার জন্য আজ সুখবর আছে। দূরের যাত্রা শুভ।

মীন (১৯ ফেব্রুয়ারি—২০ মার্চ)

দিনের শুরুতেই আর্থিক বিষয়ে কোনো সুখবর পেতে পারেন। যেকোনো চুক্তি সম্পাদনের জন্য দিনটি শুভ। হারিয়ে যাওয়া নথি কিংবা চিঠি খুঁজে পাওয়ার সম্ভাবনা আছে। প্রেমবিষয়ক জটিলতার অবসান হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877